শীর্ষ সংবাদ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
Home / আলোড়ন / আন্তঃবিশ্ববিদ্যালয় প্রোগ্রামিংয়ে সেরা তিন
আন্তঃবিশ্ববিদ্যালয় প্রোগ্রামিংয়ে সেরা তিন

আন্তঃবিশ্ববিদ্যালয় প্রোগ্রামিংয়ে সেরা তিন

১৫ বছর পূর্তি উপলক্ষে সিটি ইউনিভার্সিটির বিশ্ববিদ্যালয়ের ডিপার্টমেন্ট অব কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের উদ্যোগে একটি প্রোগ্রামিং প্রতিযোগিতা করেছে।

বৃহস্পতিবার সাভারে বিশ্ববিদ্যালয়টির স্থায়ী ক্যাম্পাসে ‘সিএসই ফেস্টিভ্যাল : আন্তঃবিশ্ববিদ্যালয় প্রোগ্রামিং’ প্রতিযোগিতার আয়োজন করে।

প্রতিযোগিতায় প্রথম হয়েছে ইসলামিক ইউনিভার্সিটি অফ টেকনোলজির IUT_O(1), ইউনিভার্সিটি অফ এশিয়া প্যাসিফিকের UAP_random_shuffle এবং ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির EWU_Avengers.

দেশের ৪০টি সরকারী ও বেসরকারী বিশ্ববিদ্যালয়ের ৪০টি দলে ১২০ জন শিক্ষার্থী প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক শিপলু হাওলাদারের নেতৃত্বে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১০ সদস্যের একটি বিচারক দল দায়িত্ব পালন করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বুয়েটের ইলেকট্রিকাল ও ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং বিভাগের ডিন ও আইটি বিশেষজ্ঞ প্রফেসর ড. মো. কায়কোবাদ। সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এনআরএম বোরহান উদ্দিন, বিশেষ অতিথি ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ; ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পার্থপ্রতিম দেবসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

এই ঠিকানায় গিয়ে প্রতিযোগিতার ফলাফল জানা যাবে
ইমরান হোসেন মিলন

আপনার মন্তব্য

Check Also

%e0%a7%a7

তুষার যুগের ম্যামথ ফিরে আসছে আবার!

এবার আর অ্যানিমেশনে নায়, বাস্তবেও জন্ম নেবে ম্যামথ। অন্তত এমনটাই দাবি হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞানীদের। সম্প্রতি …