শীর্ষ সংবাদ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
Home / অলঙ্করণ / কেন শ্যুটিংস্পটে কাঁদলেন শ্রদ্ধা
শ্যুটিংস্পটে কেন কাঁদলেন শ্রদ্ধা!

কেন শ্যুটিংস্পটে কাঁদলেন শ্রদ্ধা

শ্রদ্ধা কাপুর, অভিষেকের পর থেকে একের পর এক ব্যবসাসফল সিনেমায় কাজ করার সুযোগ পেয়েছেন। বর্তমানে দাউদ ইব্রাহিমের বোন হাসিনা পার্কারের আত্মজীবনী হাসিনা-দ্য কুইন অব মুম্বাই সিনেমার শুটিং করছেন শ্রদ্ধা।

শুটিং করতে গিয়ে চরিত্রের সঙ্গে এতটাই মিশে যান যে, শুটিং সেটে কান্না শুরু করে দেন তিনি। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার। শুটিং ইউনিট থেকে জানানো হয়, শ্রদ্ধা সিনেমার চরিত্রের মধ্যে এতটাই মগ্ন হয়ে গিয়েছেন যে, তিনি কাঁদতে শুরু করেন। শুটিং সেটের সবাই অবাক হয়ে যান, কারণ ক্যামেরা বন্ধ করার পরও তার কান্না থামছিল না। শ্রদ্ধা যেন তার স্বাভাবিক অবস্থায় ফিরতে পারেন, এ জন্য নির্মাতা অপূর্ব এক ঘণ্টা শুটিং বন্ধ রাখেন।

শ্রদ্ধার ভাই সিদ্ধার্থ কাপুর সিনেমায় দাউদ ইব্রাহিমের চরিত্রে অভিনয় করছেন। এ সময় তিনিও উপস্থিত ছিলেন। ‘তিনি (সিদ্ধার্থ) শ্রদ্ধাকে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করেন কিন্তু তিনিও কাঁদতে শুরু করেন।

হাসিনা-দ্য কুইন অব মুম্বাই সিনেমায় শ্রদ্ধাকে কিশোরী বয়স থেকে ৪৫ বছর বয়সী নারীর চরিত্রে দেখা যাবে। চরিত্রের সঙ্গে নিজেকে মানিয়ে নিতে শ্রদ্ধা বিভিন্ন কাজ করেছেন।

আপনার মন্তব্য

Check Also

ব্যায়াম ছাড়া মেদ কমানোর ১০ উপায়

ব্যায়াম ছাড়া মেদ কমানোর ১০ উপায়

দীর্ঘ সময় বসে বসে কাজ করা, দৈহিক পরিশ্রম কম হওয়ার কারণে পেটে মেদ জমতে থাকে। …