শীর্ষ সংবাদ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
Home / ক্রীড়াঙ্গন / গোপন বৈঠক’ করেছেন রোনালদো!
177968_1

গোপন বৈঠক’ করেছেন রোনালদো!

পর্তুগিজ অধিনায়কের রিয়াল মাদ্রিদ ছাড়ার গুঞ্জন আগে থেকেই শোনা যাচ্ছিল। সেই গুঞ্জনের পালে হাওয়া আরো জোরে লাগালো স্প্যানিশ দৈনিক ‘ওকে দিয়ারিও’। এবার পর্তুগিজ দৈনিক ‘এ বোলা’ খবর, প্যারিস সেন্ত জার্মেইয়ের মালিক নাসের আল-খেলাইফির সঙ্গে ‘গোপন বৈঠক’ করেছেন রোনালদো। যেখানে ‘ট্রান্সফারের বিশ্ব রেকর্ড’-এর আলোচনা হয়েছে বলে দাবি ওই সংবাদমাধ্যমটির।

রোনালদো এখন অবকাশ যাপন করছেন স্পেনের ইবিজায়। বান্ধবী হোর্হিনা রোদ্রিগেসের সঙ্গে কাটানো সময়ের কোনো এক ফাঁকে তিনি গোপনে সাক্ষাৎকার করেছেন খেলাইফির সঙ্গে। ‘ওকে দিয়ারিও’র দাবি, ইবিজায় ইয়টের (এক ধরনের নৌকা) ভেতর হয়েছে তাদের ‘গোপন বৈঠক’। সেখানে নাকি রোনালদোর সঙ্গে দলবদলের প্রাথমিক আলোচনা করেছেন পিএসজির মালিক!

স্প্যানিশ এক আদালতে দায়ের করা কর ফাঁকির মামলা চলছে রোনালদোর বিরুদ্ধে। স্পেন সরকারকে ১৪.৩ মিলিয়ন ইউরো কর ফাঁকি দেওয়ার অভিযোগ ওঠার পরই শোনা যায় ক্ষুব্ধ রোনালদো আর থাকতে চাইছেন না মাদ্রিদে।

স্প্যানিশ সংবাদমাধ্যমে এটাও ছাপা হয়েছিল, রোনালদো নাকি তার পর্তুগিজ সতীর্থদের জানিয়ে দিয়েছেন রিয়াল মাদ্রিদে আর থাকছেন না তিনি। তখন থেকেই শুরু রোনালদোর ভবিষ্যৎ নিয়ে আলোচনা। যে আলোচনায় সবচেয়ে বেশি শোনা গেছে পিএসজির নাম। ফরাসি ক্লাবটি রিয়ালের কাছে তার জন্য ১০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব করেছে বলেও খবর ছিল স্প্যানিশ মিডিয়ার।

রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ অবশ্য স্পষ্ট করে কিছু বলতে পারেননি এই বিষয়ে। শুধু জানিয়েছিলেন, ‘জানি ক্রিস্তিয়ানো ক্ষুব্ধ, তবে আমার মনে হয় ও থাকবে।’ দলের সেরা অস্ত্রের সঙ্গে ‘কোনও কথা হয়নি’ উল্লেখ করে পেরেজ জানিয়েছিলেন, জাতীয় দল পর্তুগালের হয়ে কনফেডারেশনস কাপে ব্যস্ত থাকায় তিনি আপাতত নীরব আছেন, টুর্নামেন্ট শেষ হলেই বসছেন আলোচনায়।

রাশিয়ার টুর্নামেন্টের সেমিফাইনাল থেকে পর্তুগালের বিদায়ের পর এখনও পেরেজের সঙ্গে কোনও আলোচনা হয়নি রোনালদোর। এর মধ্যেই আবার ছড়িয়ে পড়ল পিএসজির মালিকের সঙ্গে রোনালদোর ‘গোপন বৈঠকের’ খবর।

আপনার মন্তব্য

Check Also

%e0%a6%95%e0%a7%8d%e0%a6%b0%e0%a7%80

চলতি সপ্তাহেই ক্যাম্প শুরু টিম বাংলাদেশের

আসন্ন শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে চলতি সপ্তাহেই ক্যাম্প শুরু হবে টিম বাংলাদেশের। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের …