শীর্ষ সংবাদ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
Home / ক্রীড়াঙ্গন / চলতি সপ্তাহেই ক্যাম্প শুরু টিম বাংলাদেশের
%e0%a6%95%e0%a7%8d%e0%a6%b0%e0%a7%80

চলতি সপ্তাহেই ক্যাম্প শুরু টিম বাংলাদেশের

আসন্ন শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে চলতি সপ্তাহেই ক্যাম্প শুরু হবে টিম বাংলাদেশের। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একটি সূত্র থেকে জানা গেছে চলতি মাসের ২২ অথবা ২৩ তারিখেই শুরু হবে প্রস্তুতি পর্ব। এছাড়া আগামী ২০ ফেব্রুয়ারি ঘোষণা করা হতে পারে টাইগারদের টেস্ট দল।

উল্লেখ্য, চলতি মাসেই পূর্নাঙ্গ সিরিজ খেলতে শ্রীলঙ্কা সফর করবে বাংলাদেশ। যেখানে তারা স্বাগতিকদের বিপক্ষে ২টি টেস্ট, ৩টি ওয়ানডে ও ২টি টি২০ ম্যাচ খেলবে। ৭ মার্চ থেকে শুরু করে যা চলবে আগামী ৬ এপ্রিল পর্যন্ত।

এদিকে ভারতের বিপক্ষে প্রথমবারের মতো তাদের মাটিতে একমাত্র টেস্ট খেলে বর্তমানে ছুটিতেই রয়েছে টিম বাংলাদেশের অধিকাংশ ক্রিকেটার। তবে লঙ্কা সফরকে সামনে রেখে চলতি সপ্তাহেই আবারও মাঠে নেমে পড়তে হবে তাদের। এ জন্যে সম্ভাব্য ১৬ সদস্যের দল ঘোষণারও প্রস্তুতি নিচ্ছে বিসিবি। যা ঘোষণা করা হতে পারে চলতি মাসের ২০ তারিখে।

ধারণা করা হচ্ছে, ভারত সফরে চোটে পড়া টাইগার ওপেনার ইমরুল কায়েস পুরোপুরি ফিট না হওয়ায়, লঙ্কা সফরের স্কোয়াডে তাকে অন্তর্ভূক্ত না করার সম্ভাবনাই খুব বেশি। তবে চোট কাটিয়ে ঘরোয়া আসর বিসিএলে খেলা কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানের ফেরার সম্ভাবনা খুব বেশি বলে গণমাধ্যমকে ইঙ্গিত দিয়েছেন বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

আপনার মন্তব্য

Check Also

177968_1

গোপন বৈঠক’ করেছেন রোনালদো!

পর্তুগিজ অধিনায়কের রিয়াল মাদ্রিদ ছাড়ার গুঞ্জন আগে থেকেই শোনা যাচ্ছিল। সেই গুঞ্জনের পালে হাওয়া আরো …