শীর্ষ সংবাদ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
Home / ক্রীড়াঙ্গন / দক্ষিণী নায়িকায় মজেছেন ব্রাভো!
img_20161014_000117

দক্ষিণী নায়িকায় মজেছেন ব্রাভো!

img_20161014_000117
আইপিএল-এর কারণে বছরের একটা উল্লেখযোগ্য সময় ভারতে কাটাতে হয় ওয়েস্ট ইন্ডিয়ান ক্রিকেটারদের। এ সময় তাদের সঙ্গে ভারতের অনেক অভিনেত্রীদের প্রায়ই দেখা যায়। তাছাড়া ক্রিকেটারদের সঙ্গে বলিউড-ললনাদের প্রণয় নতুন কোনো খবর নয়। সম্প্রতি তেমনই একটি খবর রটেছে অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো এবং দক্ষিণী অভিনেত্রী শ্রিয়া সরনকে নিয়ে।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, মুম্বাইয়ের একটি রেস্তোরাঁয় শ্রিয়ার সঙ্গে ব্রাভোকে দেখা গেছে। একসঙ্গে দুপুরের খাবার খেতে গিয়েছিলেন তারা। এ সময় ফটো সাংবাদিকদের ক্যামেরাবন্দি হন ব্রাভো-শ্রিয়া। পরবর্তীতে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পরে তাদের ছবি।

সাবেক মিস বারবাডোজ রেজিনা রামজিতের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে ব্রাভোর। অন্যদিকে এর আগে অনেক অভিনেতার সঙ্গেই শ্রিয়ার প্রেমের সম্পর্কের কথা শোনা গেছে। তবে সবই শোনা কথা! কারো সঙ্গে প্রকাশ্যে দেখা যায়নি তাকে।

বলিউডের প্রতি ডোয়াইন ব্রাভোর ভালোবাসার কথা সবার জানা। বর্তমানে তুম বিন-টু সিনেমার বিশেষ মিউজিক ভিডিও ‘জিগার বোম্ব’র শুটিং করছেন তিনি। এছাড়া ভারতীয় টিভি রিয়েলিটি শো ‘ঝালাক দিখলা যা’-তে ওয়াইল্ড কার্ড প্রতিযোগী হিসেবেও ব্রাভো যোগ দিচ্ছেন। অর্থাৎ রূপালি পর্দায় ব্রাভোর উপস্থিতি বাড়ছে।

অন্যদিকে গত এক দশক ধরে দক্ষিণ ভারতের তামিল, তেলেগু সিনেমায় অভিনয় করছেন শ্রিয়া সরন। তার সবশেষ বলিউড সিনেমা দৃশ্যম। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করেছেন অজয় দেবগন।

আইপিএল-এ সর্বশেষ মৌসুমে ব্রাভো খেলেছেন গুজরাট লায়ন্সের হয়ে।

আপনার মন্তব্য

Check Also

177968_1

গোপন বৈঠক’ করেছেন রোনালদো!

পর্তুগিজ অধিনায়কের রিয়াল মাদ্রিদ ছাড়ার গুঞ্জন আগে থেকেই শোনা যাচ্ছিল। সেই গুঞ্জনের পালে হাওয়া আরো …