শীর্ষ সংবাদ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
Home / গড্ডলিকা / ফেঞ্চুগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের মারপিটঃ আহত ৫,গ্রেফতার ৩
received_1907184076196576

ফেঞ্চুগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের মারপিটঃ আহত ৫,গ্রেফতার ৩

এমরান আহমেদ ::
ফেঞ্চুগঞ্জ উপজেলার ঘিলাছড়া ইউনিয়নের উত্তর আশিঘর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় পিতা-মাতা সহ ৩ সহোদর আহত হয়েছেন।

আহতদের বাড়ি উপজেলার ঘিলাছড়া ইউনিয়নের উত্তর আশিঘর গ্রামে আহত পিতা আখদ্দছ আলী, মাতা আফিয়া বেগম, নজরুল মিয়া, ফয়ছল আহমদ ও আজিম উদ্দিন। ৩ আগস্ট রোববার সকাল ১০ টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, একই গ্রামের (ছালিক মিয়ার ছেলে হাছান মিয়া, মতিন মিয়া), (কাজল মিয়ার ছেলে সুজেল মিয়া, রুজেল মিয়া), (মালিক মিয়ার ছেলে জুবায়ের আহমদ , মন্টু মিয়া ও পিন্টু মিয়া) এই সাত জন মিলে জুরপুর্বক ভাবে মখদ্দছ আলীর জমি দখল করতে আসে এতে মখদ্দছ আলী ও উনার ৩ ছেলে বাধা দিলে দেশীয় অস্ত্র দারা অতর্কিত হামলা চালায় পিতা-মাতা সহ ৩ সহোদর এর উপর।

গুরুতর আহত অবস্থায় মখদ্দছ আলী ও উনার স্ত্রী আফিয়া বেগম সহ ৩ সহোদরকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় এতে ৩ জনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে ।

ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ অমৃত দেবনাথ বলেন- খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে এবং অভিযুক্তদের মধ্যে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে, ১ হাছান মিয়া,২ মতিন মিয়া ৩ জুবায়ের আহমদ।

এ রিপোর্ট লিখা পর্যন্ত মখদ্দছ আলী বাদি হয়ে ফেঞ্চুগঞ্জ থানায় ৯ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ৩ জনকে গ্রেফতার করা হয়েছে বাকি ৬ জন পলাতক রয়েছেন বলে জানা গেছে।

received_1907184096196574

আপনার মন্তব্য

Check Also

h

ফেঞ্চুগঞ্জের কৃতী সন্তান ডাঃ চঞ্চলের ৩২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোআ মাহফিল অনুষ্ঠিত

আব্দুল্লাহ আল নোমান : সিলেটের ফেঞ্চুগঞ্জের মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় …