শীর্ষ সংবাদ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
Home / গড্ডলিকা / স্বপদে বহাল হলেন ফেঞ্চুগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাইফুল্লাহ
received_1947766115494149

স্বপদে বহাল হলেন ফেঞ্চুগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাইফুল্লাহ

ফেঞ্চুগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাইফুল্লা আল হোসাইন ফেরত পেয়েছেন উপজেলা চেয়াম্যানের পদটি।
স্থানীয় সরকার মন্ত্রণালয় তাকে একাধিক অভিযোগে অসপারণ করেছিল। অপসারণ আদেশের বৈধতা চ্যালেঞ্জ করে কেন তা বেআইনী ও অন্যায় ঘোষণা করা যাবে না মর্মে মহামান্য হাইকোর্ট সরকারের প্রতি রুল জারি করেন। অপসারণের দীর্ঘদিন পর উচ্চ আদালতের মাধ্যমে পুনরায় পদ ফিরে পেয়ে  সাইফুল্লা আল হোসাইন আল্লাহর শুকরিয়া আদায় করে বলেন, আবারো প্রমাণ হলো জণগণের প্রতিনিধিকে জনগণই চেয়ার থেকে নামাতে পারেন অন্য কোনো ষড়যন্ত্রকারী নয়। অন্যায় ও বেআইনীভাবে আমাকে অপসারণ করা হয়েছিল। আদালতে ন্যায় বিচার পেয়েছি। আমি যতদিন বাঁচবো ততদিন সততা ও সাহসের সাথে মানুষের জন্য কাজ করে যাব।
তিনি ফেঞ্চুগঞ্জ উপজেলার দলমত নির্বিশেষে সর্বমহলের দোয়া ও ভালোবাসা সযোগিতা কামনায় করেন।
ফেঞ্চুগঞ্জ বিভিন্ন পেশার মানুষ সোশ্যাল মিডিয়া স্বস্তি প্রকাশ করেন এবং স্থানীয় অনেকে সাক্ষাতকারে বলেন, জনগণের রায়ের প্রতি আদালতের রায়ে সম্মান জানিয়েছেন।

উল্লেখ্য,-গত ১০ এপ্রিল ২০১৬ইংরেজি স্থানীয় সরকার বিভাগের সহকারি সচিব লুৎফুন্নাহার স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে বরখাস্ত করা হয়েছিল।

received_1947766202160807

আপনার মন্তব্য

Check Also

fe

বাংলা‌দেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরাম ফেঞ্চুগঞ্জ উপজেলার কমিটি গঠন

বেসরকা‌রি স্ক‌ুল,ক‌লেজ ও মাদরাসা জাতীয়কর‌ণের দাবীতে বাংলা‌দেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরাম ফেঞ্চুগঞ্জ উপ‌জেলার ৪১সদস্য বিশিষ্ট …