শীর্ষ সংবাদ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
Home / গড্ডলিকা / জনগণের চাহিদা পূরণে সরকার আন্তরিক- মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি
%e0%a6%ae%e0%a6%bf%e0%a6%b0%e0%a7%8d%e0%a6%9c%e0%a6%be%e0%a6%a8%e0%a6%97%e0%a6%b0

জনগণের চাহিদা পূরণে সরকার আন্তরিক- মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি

সিলেট-৩ আসনের এমপি, প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, মাহমুদ উস সামাদ চৌধুরী বলেছেন, অবহেলিত এলাকার জনগণের চাহিদা পূরণে বর্তমান সরকার আন্তরিক ভাবে কাজ করছে। মির্জানগর, ইনাতআলীপুর, মানিকপুর সহ আশপাশের গ্রামগুলোর সমস্যা সমাধানে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে। বিশেষ করে শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ ব্যবস্থা উন্নয়ন সাধনে যা যা করা দরকার তা করা হবে। ভূমি পাওয়া গেলে স্বাস্থ্য সেবার জন্য এখানে একটি কমিউনিটি ক্লিনিক স্থাপন করা হবে। শুকনা মৌসুমে রাস্তাঘাটের উন্নয়ন সাধন করা হবে। বিগত সময়ে এই এলাকার যোগাযোগ ব্যবস্থার জন্য রাস্তা উন্নয়নে বরাদ্দ দেওয়া হয়। কিন্তু বর্ষা মৌসুমে পানির তোড়ে রাস্তা ক্ষতিগ্রস্ত হয়ে যায়। এছাড়া রাস্তা উন্নয়নের জন্য ১৫ লাখ টাকা বরাদ্দ দেওয়া হয়। কাজ শুরু হওয়ার পর একটি অংশে ভূমি বিরোধ সৃষ্টি হওয়ায় সেই অর্থ ফেরত চলে যায়। যার ফলে পরিপূর্ণভাবে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করা সম্ভব হয়নি। ইনশাআল্লাহ আগামীতে এই এলাকার সমস্যা সমাধান করা হবে। এবং বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে আবারো ত্রাণ বিতরণ করা হবে।
এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী ৫ আগস্ট শনিবার দুপুরে দক্ষিণ সুরমা উপজেলার দাউদপুর ইউনিয়নের ৬৪ লাখ টাকা ব্যয়ে মির্জানগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভবন উদ্বোধন ও তিন গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্ত লোকদের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ত্রাণ বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
বিশিষ্ট মুরব্বি গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিকুল হকের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মোগলাবাজার থানার ওসি খায়রুল ফজল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সফিক উদ্দিন আহমদ, দাউদপুর ইউপি চেয়ারম্যান এইচ এম খলিল, সাবেক চেয়ারম্যান নূরুল ইসলাম আলম, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আহমদ হোসেন খোকন, ইউপি সদস্য ইরা মিয়া, সেলিম আহমদ মেম্বার, বীর মুক্তিযোদ্ধা আকরাম হোসেন, ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি বিজন দেব নাথ, গ্রামবাসীর পক্ষে বক্তব্য রাখেন আঙ্গুর মিয়া, সমছ উদ্দিন, মাওলানা খসরুজ্জামান, শানর মিয়া, বাবুল মিয়া, শিক্ষক নজমুল ইসলাম, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি দুলাল আহমদ, ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি নাহিদ সুলতান পাশা। সকালে এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শিশুকে জাতীয় ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাইয়ে কর্মসূচীর উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ইমাদ নাসিরী, উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা খালিদ জায়গীরদার, সকাল সাড়ে ১১টায় ফেঞ্চুগঞ্জ উপজেলার কচুয়া বহর শাহী ঈদগাহ ময়দানে সড়ক দুর্ঘটনায় নিহত শিক্ষক শহিদুল করিম খালেদের নামাজে জানাজায় অংশগ্রহণ করেন।

সুত্র:ফেঞ্চুগঞ্জ সমাচার

আপনার মন্তব্য

Check Also

fe

বাংলা‌দেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরাম ফেঞ্চুগঞ্জ উপজেলার কমিটি গঠন

বেসরকা‌রি স্ক‌ুল,ক‌লেজ ও মাদরাসা জাতীয়কর‌ণের দাবীতে বাংলা‌দেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরাম ফেঞ্চুগঞ্জ উপ‌জেলার ৪১সদস্য বিশিষ্ট …