শীর্ষ সংবাদ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
Home / বায়োস্কোপ / পাকিস্তানে মুক্তির অপেক্ষায় শাহরুকের রেইস সিনেমা :চলছে কাবিল

পাকিস্তানে মুক্তির অপেক্ষায় শাহরুকের রেইস সিনেমা :চলছে কাবিল

উরি সেনাঘাঁটিতে জঙ্গি হামলার পরে ভারতের ছবিতে পাক শিল্পীদের কাজ করা নিয়ে ফতোয়া জারি করেছিল বলিউড ইন্ডাস্ট্রি ও কিছু রাজনৈতিক দল। পাকিস্তানেও সাময়িক ভাবে বন্ধ হয়ে যায় ভারতীয় ছবি দেখানো। প্রদর্শক-হলমালিকরা এমন সিদ্ধান্ত নিয়েছিলেন।

ডিসেম্বর মাসে হিন্দি ছবি ফ্রিকি আলি দেখিয়ে আবার দরজা খোলেন তাঁরা। এ বার পাকিস্তান সরকারের তরফেই জানিয়ে দেওয়া হল, ভারতীয় ছবি দেখানোয় কোনও বাঁধা নেই।

ঘটনা হল, গত অক্টোবর মাসের পর শুধু ছবিই নয়, পাকিস্তানে ভারতীয় চ্যানেলগুলির সম্প্রচারও বন্ধ রাখা হয়েছিল। পাকিস্তানের ইলেকট্রনিক মিডিয়া রেগুলেটরি অথরিটি এই সিদ্ধান্ত নেয়। কিন্তু ভারতীয় ছবি এবং টিভি বন্ধ করে কী লাভ বা ক্ষতি হচ্ছে, তা খতিয়ে দেখতে একটি কমিটি গড়েন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ। সেই কমিটি দরজা খোলার পক্ষেই মত দিয়েছে।

রবিবার পাকিস্তানের তথ্য প্রতিমন্ত্রী মরিয়াম আওরঙ্গজেব তাই বিবৃতি দিয়ে বলেছেন, ভারতীয় ছবি পাকিস্তানে দেখানোর নীতি বদলাবে না সরকার।

এদিকে সবশেষ বলিউডের হৃতিক অভিনীত কাবিল সিনেমাটি পাকিস্তানের হলগুলোয় মুক্তি দেয়া হয়েছে। সেইসঙ্গে শিগগিরই শাহরুখের রেইস সিনেমাও পাকিস্তানে মুক্তি দেয়া হচ্ছে বলে খবর প্রকাশ করেছে দ্য হিন্দু।

ই/এমএআর

আপনার মন্তব্য

Check Also

নায়ক মান্না: প্রস্থানের ৯ বছর

আজও চলচ্চিত্রাঙ্গনের মানুষেরা মান্নার অভাবটা প্রতিটি মুহূর্তে অনুভব করেন। মান্নাবিহীন যে কোনও আন্দোলনই যেন গতিহারা, …