শীর্ষ সংবাদ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
Home / গড্ডলিকা / ফেঞ্চুগঞ্জে এলাকাবাসীর আল্টিমেটাম

ফেঞ্চুগঞ্জে এলাকাবাসীর আল্টিমেটাম

জুয়েল খাঁন:

সিলেটের ফেঞ্চুগঞ্জে শাহীন ও শামীম নামে দুই সহোদর হত্যাকান্ডের পলাতক আসামিদের গ্রেপ্তার ও মামলা দ্রুত বিচার আইনে নিস্পত্তির দাবী জানিয়ে বিক্ষুব্ধ এলাকাবাসী। শনিবার সন্ধ্যায় ফেঞ্চুগঞ্জের বৃহত্তর কচুয়াবহর এলাকাবাসীর উদ্যোগে অনুষ্ঠিত সভাটি উপজেলার পালবাড়ি পয়েন্টে অনুষ্ঠিত হয়। শাহরিয়ার নাজিমের পরিচালনায় শোকসভায় সভাপতিত্ব করেন সমাজসেবী আব্দুল মতিন।

সভায় বৃহত্তর কচুয়াবহর বাসীর পক্ষে বক্তব্য রাখেন, এনাম,নুরুল হোসেন খোকন,মামুন আহমদ নেওয়াজ,নজমুল ইসলাম,মাহবুবুর রহমান চৌধুরী মিছলু,পারভেজ আহমদ,মুমিনুল হক মুমিন ও জোড়াখুনের শিকার শাহীন ও শামীমের পিতা ছানু মিয়া। বক্তারা বলেন, আজ দীর্ঘ দিন অতিবাহিত হওয়ার পরও মামলার আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়াছে। প্রভাবশালী আসামিরা মামলা প্রত্যাহার করতে নিহত শাহীন ও শামীমের অসহায় পরিবারের ওপর চাপ সৃষ্টি করছে বলে বক্তারা অভিযোগ করেন।

তারা অবিলম্বে মামলার এজাহারভুক্ত আসামিদের গ্রেপ্তার ও জোড়াখুনের বিচার দ্রুত বিচাল আইনে মামলা নিস্পত্তি ও খুনের মামলার এজাহার ভুক্ত আসামিদের স্বজনদের শাহজালাল সার কারখানা থেকে প্রত্যাহারের দাবী জানিয়ে তিন মাসের আল্টিমেটাম ঘোষণা করেন। শাহীন ও শামীমের পিতা ছানু মিয়া সজল চোঁখে বলেন, আমার নিরপরাধ দুটি যুবক ছেলেকে যারা নির্মমভাবে জবাই করে হত্যা করা হয়েছে তারা আজ প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে।

বুক চাপড়ে হাউমাউ কেঁদে ছানু মিয়া বলেন, আমার সব স্বপ্ন শেষ হয়ে গেছে। মরার আগে যেন আমি আমার সন্তানদের হত্যাকারীদের ফাঁসি দেখে যেতে চাই এলাকাবাসী ও প্রবাসীদের সহযোগিতা কামনা করেন। ২০১৩ সালের ৩ আগষ্ট রাতে ফেঞ্চুগঞ্জ ডিগ্রী কলেজের ছাত্র শাহীন ও শামীম ফেঞ্চুগঞ্জ সার কারখানা বাজারে সন্ত্রাসীরা দা দিয়ে কুপিয়ে নির্মমভাবে হত্যা করে। হত্যার ঘটনায় আওয়ামীলীগ নেতা আব্দুর রউফ মাষ্টার, সহ কয়েকজনকে আসামি করে মামলা দায়ের করা হয়।

আপনার মন্তব্য

Check Also

কুয়েত আ. লীগের কমিটিতে ফেঞ্চুগঞ্জের ফুয়াদ আহমদ

রুমেল আহমদ, ফেঞ্চুগঞ্জ : বাংলাদেশ আওয়ামীলীগ কুয়েত কেন্দ্রীয় শাখার আইন-বিষয়ক সম্পাদক নির্বাচিত হলেন ফুয়াদ আহমদ। কুয়েত …