শীর্ষ সংবাদ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
Home / গড্ডলিকা / ফেঞ্চুগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের মারপিটঃ আহত ৫,গ্রেফতার ৩

ফেঞ্চুগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের মারপিটঃ আহত ৫,গ্রেফতার ৩

এমরান আহমেদ ::
ফেঞ্চুগঞ্জ উপজেলার ঘিলাছড়া ইউনিয়নের উত্তর আশিঘর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় পিতা-মাতা সহ ৩ সহোদর আহত হয়েছেন।

আহতদের বাড়ি উপজেলার ঘিলাছড়া ইউনিয়নের উত্তর আশিঘর গ্রামে আহত পিতা আখদ্দছ আলী, মাতা আফিয়া বেগম, নজরুল মিয়া, ফয়ছল আহমদ ও আজিম উদ্দিন। ৩ আগস্ট রোববার সকাল ১০ টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, একই গ্রামের (ছালিক মিয়ার ছেলে হাছান মিয়া, মতিন মিয়া), (কাজল মিয়ার ছেলে সুজেল মিয়া, রুজেল মিয়া), (মালিক মিয়ার ছেলে জুবায়ের আহমদ , মন্টু মিয়া ও পিন্টু মিয়া) এই সাত জন মিলে জুরপুর্বক ভাবে মখদ্দছ আলীর জমি দখল করতে আসে এতে মখদ্দছ আলী ও উনার ৩ ছেলে বাধা দিলে দেশীয় অস্ত্র দারা অতর্কিত হামলা চালায় পিতা-মাতা সহ ৩ সহোদর এর উপর।

গুরুতর আহত অবস্থায় মখদ্দছ আলী ও উনার স্ত্রী আফিয়া বেগম সহ ৩ সহোদরকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় এতে ৩ জনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে ।

ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ অমৃত দেবনাথ বলেন- খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে এবং অভিযুক্তদের মধ্যে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে, ১ হাছান মিয়া,২ মতিন মিয়া ৩ জুবায়ের আহমদ।

এ রিপোর্ট লিখা পর্যন্ত মখদ্দছ আলী বাদি হয়ে ফেঞ্চুগঞ্জ থানায় ৯ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ৩ জনকে গ্রেফতার করা হয়েছে বাকি ৬ জন পলাতক রয়েছেন বলে জানা গেছে।

received_1907184096196574

আপনার মন্তব্য

Check Also

বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদিকা রাশিদা হক কনিকা জাওয়াদিন এর মেয়ের অকাল মৃত্যুতে ফেঞ্চুগঞ্জ উপজেলা শাখার শোক প্রকাশ..!

ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহির রাজিউন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদিকা বিশিষ্ট অনলাইন লেখক ও …