শীর্ষ সংবাদ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
Home / গড্ডলিকা / হৃদরোগে আক্রান্ত আল-মাহিনের চিকিৎসার জন্য সাহায্যের আবেদন

হৃদরোগে আক্রান্ত আল-মাহিনের চিকিৎসার জন্য সাহায্যের আবেদন

আমাদের ফেঞ্চুগঞ্জ ডটকম :-

১৮ সেপ্টেম্বর ২০১৭ইং

বয়স মাত্র ৭ বসর । এই বয়সে হাশি খুশি, খেলাধুলা করার কথা ছিলো আল মাহিনের । কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস ১৪ মাস বয়সেই হৃদরোগে আক্রান্ত হয় আল মাহিন।

বিগত ৫ বসর থেকে ছোট বাচ্ছাটিকে নিয়ে বাবা মোঃ আতাউর রহমান আর মা ঘুরছেন এই ডাক্তারের চেম্বার থেকে আরেক ডাক্তারের চেম্বারে। আল মাহিনের গ্রামের বাড়ি সিলেট জেলার ফেঞ্চুগঞ্জ উপজেলার উজান গঙ্গাপুর গ্রামে।

ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আল-মাহিনের চিকিৎসার সাহায্যের আবেদন জানিয়ে একটি পোষ্ট দেন হৃদয়ে ফেঞ্চুগঞ্জ অনলাইন গ্রুপের প্রতিষ্টাতা ও সাধারন সম্পাদক মোঃ সেলিম আহমদ এবং তরুণ সমাজসেবক সাংবাদিক মোঃ এমরান আহমেদ ও মোঃ নাইমুজ্জামান ফরহাদ এবং তাদের ঢাকে সাড়া দিয়ে বিভিন্ন অনলাইন গ্রুপের এবং প্রবাসী ভাইদের আর্থিক সাহায্য সহযোগীতায় মাহিনকে সিলেট ইবনেসিনা হাসাপাতালে নিয়ে বিভিন্ন পরীক্ষা নিরিক্ষীয়া করা হয়েছে । মাহিন এর সুচিকিৎসা নিশ্চিত করতে ডাক্তার অধ্যাপক মোঃ বদরুল আলম পরামর্শ দিয়েছেন মাহিন কে ঢাকায় নিয়ে আরো ৫ টা টেস্ট করাতে এবং এর জন্য প্রথমত প্রয়োজন প্রায় ৬০ থেকে ৭০ হাজার টাকা।

 পড়ুন  প্রথম ওয়ানডে: পাণ্ড্য, ধোনি ভারতকে সহজ জয় এনে দিলেন!

 

মাহিন এর বাবা বেসরকারি প্রতিষ্ঠানে সামান্য বেতনে কর্মরত। এখন পর্যন্ত চেষ্টার কোন ত্র“টি রাখেননি মাহিন’র চিকিৎসার ব্যাপারে সর্বস্ব দিয়ে চেষ্টা করে যাচ্ছেন।
কিন্তু অসহায় বাবা ইতিমধ্যে চিকিৎসাবাবদ অনেক টাকা খরচ করে ফেলেছেন। এখন তার পক্ষে ঢাকায় গিয়ে চিকিৎসা সেবা নিশ্চিত করা সম্ভব নয়।

মাহিন এর বাবার সাথে কথা বলে জানা যায়, তিনি প্রায় নিঃস্ব অবস্থায় আছেন। ছেলেকে বাঁচাতে তিনি তার সব কিছুই বিলিয়ে দিয়েছেন। এখন তার পক্ষে এতো টাকা সংগ্রহ করে মাহিনের চিকিৎসা সেবা নিশ্চিত করা কোনভাবেই সম্ভব নয়।

মাহিন বর্তমানে সিলেট ইবনেসিনা হাসপাতালের ডাঃ বদরুল আলম এর তত্ববধানে চিকিৎসা চলছে। মাহিনের ’র বাবা ছেলেকে বাঁচাতে সমাজের বিত্তবানদের কাছে সাহায্যের আহ্বান জানিয়েছেন। মাহিনকে সাহায্য পাঠাতে নিম্ন মোবাইল নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ জানানো হয়েছে
01756175548 মাহিনের পিতা ।

received_1911895185725465

আপনার মন্তব্য

Check Also

বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদিকা রাশিদা হক কনিকা জাওয়াদিন এর মেয়ের অকাল মৃত্যুতে ফেঞ্চুগঞ্জ উপজেলা শাখার শোক প্রকাশ..!

ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহির রাজিউন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদিকা বিশিষ্ট অনলাইন লেখক ও …